সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হবিগঞ্জে মাদরাসা ছাত্রসহ দুজনের মরদেহ উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

হবিগঞ্জে মাদরাসার ছাত্রসহ দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে ও বুধবার (১৬ অক্টোবর) রাত ৯টায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

এরমধ্যে বৃহস্পতিবার সকালে হবিগঞ্জ শহরের তিনকোনা পুকুরপাড় সংলগ্ন একটি পুকুর থেকে নিখোঁজের একদিন পর হোসাইনুর রহমান নাহিদ (১০) নামে এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়।

নাহিদ হবিগঞ্জ পৌরসভার নিউ মুসলিম কোয়ার্টার এলাকার মিছবাহউর রহমান ফরহাদের পুত্র। সে হবিগঞ্জ শহরের একটি মাদরাসার ২য় শ্রেণীর ছাত্র।

জানা যায়, বুধবার বিকেলে সহপাঠীদের সাথে খেলাধুলা শেষে পুকুরপাড় সংলগ্ন একটি পুকুরে গোসল করতে যায় নাহিদ। এরপর দীর্ঘক্ষণ চলে গেলেও তার কোন খোজঁ পাওয়া যায়নি। এক পর্যায়ে রাতেই তার নিখোঁজের বিষয়টি হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশকে অবগত করেন তার চাচা মো: মখলিছুর রহমান। করেন সাধারণ ডায়েরিও। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুজি করে না পেয়ে হতাশ হয়ে পড়ে তার পরিবারের সদস্যরা। বৃহস্পতিবার সকালে তিনকোনা পুকুরপাড় সংলগ্ন পুকুরটিতে তার মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। পরে পরিবারের সদস্যদের খবর দেয়া হলে তারা সেখানে পৌছে মরদেহ উদ্ধার করে। এসময় কান্নায় ভেঙে পড়েন নাহিদের স্বজনরা। পরে মরদেহ তার বাড়িতে নেয়া হলে সেখানে তাকে শেষবারের মতো দেখতে ভীড় জমায় পাড়া প্রতিবেশীসহ তার সহপাঠীরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর কবির।

অপরদিকে, হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলায় পথচারীকে বাঁচাতে গিয়ে সৌরভ মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ওই পথচারীসহ তিনজন আহত হয়েছেন।

বুধবার রাত ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের হাড়িয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সৌরভ মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের শিপন মিয়া ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের তিন যুবক মোটরসাইকেলে মাধবপুর বাজারে দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে উপজেলার আন্দিউড়া ইউনিয়নের হাড়িয়া নাম স্থানে পৌঁছালে এক পথচারী হঠাৎ করে সড়ক পারাপার হতে গেলে মোটরসাইকেল চালক তাকে বাঁচাতে চেষ্টা করেন। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে ওই পথচারীকে ধাক্কা দিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যান। এতে পথচারী ও মোটরসাইকেলটির তিন আরোহী গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাদের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মোটরসাইকেল আরোহী সৌরভ মিয়াকে মৃত বলে ঘোষণা করেস। অপর দুই মোটরসাইকেল আরোহীকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অপরদিকে গুরুতর আহত পথচারী আমির হোসেন কিরনকে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার (ওসি) মাহমুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: